ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘোড়াঘাটে গুলিতে নিহত ৩ যুবক যুবলীগের কর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
ঘোড়াঘাটে গুলিতে নিহত ৩ যুবক যুবলীগের কর্মী

দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ হয়ে নিহত তিন যুবকের বাড়ি নাটোর শহরে বলে জানিয়েছেন তাদের পরিবার। এরা তিন জনই যুবলীগের কর্মী।

নাটোর: দিনাজপুরের ঘোড়াঘাটে গুলিবিদ্ধ হয়ে নিহত তিন যুবকের বাড়ি নাটোর শহরে বলে জানিয়েছেন তাদের পরিবার। এরা তিন জনই যুবলীগের কর্মী।

সোমবার (০৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রাণীগঞ্জ কলাবাড়ী মাদ্রাসার পাশে শাহ পুকুর সংলগ্ন এলাকা থেকে তাদের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত একরামুল হোসেন সোনা মিয়ার ছেলে নাটোর পৌর যুবলীগের সদস্য রেদোয়ান আহমেদ সাব্বির (২৬), একই মহল্লার হাফেজ লুৎফর রহমানের ছেলে আব্দুল্লাহ (২৭) ও রথবাড়ি কালুর মোড় এলাকার কালু মিয়ার ছেলে সোহেল (২৫)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান বাংলানিউজকে জানান, সকালে মরদেহ উদ্ধারের খবর টেলিভিশনে দেখে নিহতদের পরিবারের লোকজন দিনাজপুরে ছুটে যান। পরে তারা মরদেহগুলো নিখোঁজ ওই তিনজনের বলে শনাক্ত করেন।

ওসি আরো জানান, রোববার (০৪ ডিসেম্বর) রাতে নিহত সাব্বিরের মা রুখসানা বেওয়া বাদী হয়ে ওই তিনজনের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডি করেন।

সাব্বিরের বিরুদ্ধে ১২টি ও সোহেলের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। তবে আব্দুল্লার বিরুদ্ধে সদর থানায় কোন মামলা নেই বলে জানান ওসি।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার শেখ মোহা. আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, তাদের গ্রেফতার বা উঠিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি তাদের জানা নেই।

এদিকে, দুপুরে জেলা যুবলীগের পক্ষ থেকে নাটোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে যুবলীগ সদস্য সাব্বিরসহ তিনজনকে হত্যার সঠিক তদন্ত দাবি করা হয়েছে। একই সঙ্গে যারা তাদের তুলে নিয়ে গেছে তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নেতারা।

লিখিত বক্তব্যে বলা হয়, রেদোয়ান আহমেদ সাব্বির তার দুই বন্ধু আব্দুল্লাহ ও সোহেলকে সঙ্গে নিয়ে শনিবার রাত ৮টায় ব্যবসায়ীক কাজে শহরতলীর তোকিয়া বাজারে যান।

সেখানে মান্নানের চায়ের দোকানে চা পান করার সময় একটি সাদা ও একটি কালো মাইক্রোবাস আসে। ওই দু’টি গাড়ি থেকে ১৫/১৬ জনের একটি দল সাব্বির ও তার দুই বন্ধুকে মারধর করে মাইক্রেবাসে উঠিয়ে রাজশাহীর দিকে চলে যায়।

প্রত্যক্ষদর্শীদের কাছে জানার পর প্রতিটি থানাসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাদের পাওয়া যায়নি। পরে সোমবার সকালে বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে তাদের মরদেহ উদ্ধারের খবর জানা যায়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- নাটোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর থানা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু ও পৌর যুবলীগের আহ্বায়ক সাইম হোসেন উজ্জ্বল, পৌর যুবলীগ যুগ্ম আহ্বায়ক হাসিবুল হাসান বুলেট প্রমুখ।

**ঘোড়াঘাটে ৩ যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।