ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আহত ছাত্রলীগ কর্মীদের চিকিৎসার দায়িত্ব নিলেন জেলা সভাপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
আহত ছাত্রলীগ কর্মীদের চিকিৎসার দায়িত্ব নিলেন জেলা সভাপতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মীকে নবগঠিত কমিটির নেতারা পিটিয়ে আহত করায় আহতদের চিকিৎসার দায়িত্ব নিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব।

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মীকে নবগঠিত কমিটির নেতারা পিটিয়ে আহত করায় আহতদের চিকিৎসার দায়িত্ব নিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব।

 

সোমবার (০৫ ডিসেম্বর) দুপুরে জেলা ছাত্রলীগ সভাপতি বাংলানিউজকে জানান, তদন্ত কমিটি গঠনের মাধ্যমে এ ঘটনার রহস্য উদঘাটন করা হবে।

একই সঙ্গে ময়মনসিংহের ছাত্র রাজনীতিকে দুর্বৃত্তায়নমুক্ত করা হবে।

রোববার (০৪ ডিসেম্বর) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এসব নেতা-কর্মীদের সঙ্গে হাসপাতালে দীর্ঘ সময় কাটান তিনি। এ সময় তিনি আহতদের চিকিৎসায় আর্থিক সহায়তা করেন।

জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব জানান, প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মিলাদ মাহফিলের আয়োজনের ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনার খবর সম্পূর্ণ ভিত্তিহীন। মূলত তুচ্ছ ঘটনায় দলের ভেতরে ঘাপটি মেরে থাকা অনুপ্রবেশকারীরা এ ধরনের নাটক সাজিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালিয়েছিল।

এর আগে শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে বাঘমারাস্থ মেডিকেল কলেজ হোস্টেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের স্বপন, ওয়াকিল, মহিদুলসহ পাঁচ কর্মীকে পিটিয়ে আহত করেন নবগঠিত কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এমএএএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।