ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

করাইল বস্তির অগ্নিকাণ্ডে আহতদের সেবায় ‘ডিএনসিসি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
করাইল বস্তির অগ্নিকাণ্ডে আহতদের সেবায় ‘ডিএনসিসি’

রাজধানীর গুলশান সংলগ্ন করাইল বস্তিতে রোববার (০৪ ডিসেম্বর) সংঘটিত অগ্নিকাণ্ডের আহতদের চিকিৎসা সেবায় কাজ করছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

ঢাকা: রাজধানীর গুলশান সংলগ্ন করাইল বস্তিতে রোববার (০৪ ডিসেম্বর) সংঘটিত অগ্নিকাণ্ডের আহতদের চিকিৎসা সেবায় কাজ করছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

ডিএনসিসি’র প্রধান স্বাস্থ্য কর্মকর্তার সার্বিক তত্ত্বাবধানে সোমবার (০৫ ডিসেম্বর) সকাল থেকে এ চিকিৎসা সেবায় নিয়োজিত রয়েছেন দু’টি চিকিৎসক দল।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অগ্নিকাণ্ডে আগুনে পোড়া, টিনের চাল ও তারকাঁটার আঘাতে আহত নারী ও শিশুসহ প্রায় ১৫০ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা এবং প্রয়োজনীয় ঔষধপত্র দেয়া হয়েছে। পাশাপাশি বিভিন্ন রোগীকে উন্নত চিকিৎসার জন্য যথাযথ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে।

ডিএনসিসি’র চিকিৎসক দলের সেবাপ্রদান কার্যক্রম মঙ্গলবার (০৬ ডিসেম্বর) পর্যন্ত চলবে এবং প্রয়োজনবোধে এ সময়সীমা আরও বাড়ানো হবে বলে জানানো হয় প্রেসবিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।