ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ জাতীয়করণে তিন দিনের আল্টিমেটাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ জাতীয়করণে তিন দিনের আল্টিমেটাম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের দাবিতে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য জোটের চেয়ারম্যান প্রিন্সিপাল সেলিম ভূঁইয়া।

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ জাতীয়করণের দাবিতে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য জোটের চেয়ারম্যান প্রিন্সিপাল সেলিম ভূঁইয়া।

 

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে ফুলবাড়িয়া ডিগ্রি কলেজ মিলনায়তনে শিক্ষক কর্মচারী ঐক্য জোটের আয়োজনে আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

বৃহস্পতিবারের (৮ ডিসেম্বর) মধ্যে এ কলেজকে জাতীয়করণ করা না হলে ওইদিনই ঢাকায় সমাবেশ করে সারাদেশের সাড়ে পাঁচ লাখ শিক্ষকদের নিয়ে কঠিন আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

স্থানীয় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের সভাপতি প্রিন্সিপাল আনোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, সহ-সভাপতি অধ্যাপক শেখ আমজাদ আলী, মহিলা সম্পাদিকা রোকসানা শিরিন প্রমুখ।

এর আগে এ কলেজ জাতীয়করণের দাবিতে আন্দোলনে শিক্ষকসহ দু’জন নিহত এবং বেশ ক’জন আহত হওয়ার প্রতিবাদ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে সকালে সেলিম ভূঁইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল ফুলবাড়িয়া কলেজ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
এমএএএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।