ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাজাহানপুরে রাস্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
শাজাহানপুরে রাস্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

বগুড়ার শাজাহানপুর উপজেলার মুনসেফপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মুক্তিযোদ্ধা রমজান আলী খন্দকারকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলার মুনসেফপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মুক্তিযোদ্ধা রমজান আলী খন্দকারকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) ভোর রাতে নিজ বাসভবনে তিনি মারা যান (ইন্নালিল্লাহি ...রাজিউন)।

মৃত্যুকালে তিনি চার মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ জোহর নিজ গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।
 
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাফিউল ইসলাম, সাবেক জেলা কমান্ডার ইলিয়াস আহম্মেদ, উপজেলা কমান্ডার আব্দুল মান্নান, ডেপুটি কমান্ডার হযরত আলী, আব্দুস ছাত্তার, সদর উপজেলার সাবেক কমান্ডার ডা. জহুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা ইসরাফিল, আব্দুল আজিজ, আব্দুস ছাত্তার, আফসার আলী, রেজাউল করিম বাদশা, ইউপি চেয়ারম্যান ফিরোজ আলমসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমবিএইচ/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।