ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় নর্থবেঙ্গল কেক হাউজকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বগুড়ায় নর্থবেঙ্গল কেক হাউজকে জরিমানা

বগুড়া শহরের বড়গোলায় নর্থবেঙ্গল কেক হাউজে অভিযান চালিয়ে নোংরা পরিবেশে বিষাক্ত রঙ মিশিয়ে কেক তৈরির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া: বগুড়া শহরের বড়গোলায় নর্থবেঙ্গল কেক হাউজে অভিযান চালিয়ে নোংরা পরিবেশে বিষাক্ত রঙ মিশিয়ে কেক তৈরির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নর্থবেঙ্গল কেক হাউজে অভিযান চালিয়ে নোংরা পরিবেশে বিষাক্ত রঙ মিশিয়ে কেক প্রস্তুতকালে হাতেনাতে চার জনকে আটক করা হয়।

এ সময় প্রতিষ্ঠানের মালিক পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার স্ত্রী আসেন। স্ত্রী দোষ স্বীকার করলে প্রসিকিউটর জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপতরের উপ-পরিচালক শরীফুল ইসলাম ও পৌরসভার সেনেটারি ইন্সপেক্টর শাহ আলীর প্রসিকিউশনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার টাকা আদায়ের পর আটকদের ছেড়ে দেওয়া হয়।

অপরদিকে শহরের কলোনি এলাকায় অভিযান চালিয়ে রাস্তার ওপর বসানো ভাইভাই ও মোহাব্বত চাপ ঘর উচ্ছেদ করা হয়। এ সময় দুই দোকানের বেশ কিছু চেয়ার-টেবিল জব্দ করা হয়।

অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা সার্বিক সহায়তা করেন বলেও জানান ভ্রাম্যমাণ আদালতের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এমবিএইচ/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।