ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ কনস্টেবলকে কুপিয়ে আসামির পলায়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
পুলিশ কনস্টেবলকে কুপিয়ে আসামির পলায়ন

মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশ কনস্টেবলকে কুপিয়ে পালিয়েছেন এক আসামি।

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশ কনস্টেবলকে কুপিয়ে পালিয়েছেন এক আসামি।

মঙ্গলবার (০৬ নভেম্বর) সকালে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামের বাসিন্দা আসামি ছালেক মিয়াকে (২৪) ধরতে গেলে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একটি সংঘর্ষের ঘটনায় কুলাউড়া থানায় করা মামলায় ছালেক মিয়ার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তিনি বেশ কিছু দিন ধরে পলাতক ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও কনস্টেবল অসিত কুমার পাল বেলা সাড়ে ১১টার দিকে লালপুরে যান। এ সময় ছালেক বাড়ির পাশের জমিতে ধান কাটছিলেন। কনস্টেবল অসিত আসামি ছালেককে পেছন থেকে জাপটে ধরেন।

এ সময় ছালেক তার হাতে থাকা কাস্তে দিয়ে কনস্টেবল অসিতের কপালে কোপ দিয়ে দৌড়ে পালিয়ে যান। পরে এলাকাবাসীর সহযোগিতায় আহত অবস্থায় কনস্টেবল অসিতকে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা বাংলানিউজকে বলেন, আসামি ছালেককে ধরতে গিয়ে কনস্টেবল অসিত আহত হয়েছেন। এ ব্যাপারে ছালেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।