ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জমকালো আয়োজনে ‘ফেনীর ঢোল’ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
জমকালো আয়োজনে ‘ফেনীর ঢোল’ উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ঐতিহ্যের সঙ্গে শেকড়ের বুনন’ স্লোগানে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে আঞ্চলিক লোকচর্চা কেন্দ্র ‘ফেনীর ঢোল’।

ফেনী: ‘ঐতিহ্যের সঙ্গে শেকড়ের বুনন’ স্লোগানে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে আঞ্চলিক লোকচর্চা কেন্দ্র ‘ফেনীর ঢোল’।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ফেনী শিল্পকলা একাডেমিতে সংগঠনটির উদ্বোধন করেন মুক্তিযুদ্ধের সাব সেক্টর কমান্ডার সাবেক মন্ত্রী লে. কর্নেল জাফর ইমাম।

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহান্নাম বেগম সুরমা, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান শাহেদা ইসলাম, ফেনীর জেলা প্রশাসক আমিন উল আহসান, ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সাবেক ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মোতালেব ও শহীদ জহির রায়হানের ছেলে বিপুল রায়হান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফেনীর ঢোলের প্রধান সমন্বয়ক বখতেয়ার ইসলাম মুন্না। সভাপতিত্ব করেন-জ্যেষ্ঠ সংগীত শিল্পী নেছার আহম্মদ।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।