ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

ঘনকুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ার কারণে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। 

মানিকগঞ্জ: ঘনকুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ার কারণে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে।  

বুধবার (০৭ ডিসেম্বর) সকাল পৌনে ৭টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেন উভয় ঘাট সংশ্লিষ্ট ব্যক্তিরা।

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট শাখা বাণিজ্য বিভাগের ম্যানেজার খোরশেদ আলম জানান, নৌরুটে দুর্ঘটনা এড়াতে সকাল পৌনে ৭টা থেকে দৌলতদিয়া ঘাট এলাকায় ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে।  

ঘাট পারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তে শতাধিক যানবাহন অপেক্ষামান রয়েছে বলেও জানান তিনি। এছাড়া যানবাহন ও যাত্রী নিয়ে পাটুরিয়া ঘাটে যাওয়ার অপেক্ষায় রয়েছে ছোট-বড় মিলে ৫টি ফেরি।

পাটুরিয়া ফেরিঘাট শাখার বাণিজ্য বিভাগের ম্যানেজার সালাউদ্দিন জানান, দৌলতদিয়া ঘাটে যাওয়ার অপেক্ষায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ঘাটে নোঙর করে রয়েছে ৫টি ফেরি। এছাড়া যানবাহন ও যাত্রী নিয়ে মাঝনদীতে আটকা পড়েছে ৬টি ফেরি।  

নৌরুট পারের অপেক্ষায় ঘাটের পাটুরিয়া প্রান্তে শতাধিক যানবাহন অপেক্ষামান রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসএনএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।