ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় জালনোট-হেরোইনসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
বগুড়ায় জালনোট-হেরোইনসহ আটক ৪

বগুড়া শহর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪২ হাজার টাকার জালনোট ও ৫০০ গ্রাম হেরোইনসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বগুড়া: বগুড়া শহর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪২ হাজার টাকার জালনোট ও ৫০০ গ্রাম হেরোইনসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকরা হলেন- নন্দীগ্রাম উপজেলার পুনাইল পূর্বপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে আইয়ুব প্রামাণিক (৪৮), বাটদীঘি পশ্চিমপাড়ার সুধন্য চন্দ্র প্রামাণিকের ছেলে বিদ্যুৎ প্রামাণিক (৩২), বগুড়া শহরের নিশিন্দারা মন্ডলপাড়ার আব্দুল খালেকের ছেলে নজরুল ইসলাম (৩৫) ও উত্তর গোদারপাড়ার সবুর সেখের ছেলে সেলিম শেখ (৩৬)।


 
বুধবার (০৭ ডিসেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) আমিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের নিশিন্দারা মন্ডলপাড়ায় জনৈক শাসছুল হকের মালিকানাধীন বাঁশ ঝাড় এলাকায় অভিযান চালানো হয়। সেখানে থেকে ৪২টি এক হাজার টাকার জালনোটসহ তিনজনকে আটক করা হয়।

একইদিন রাত সোয়া ৮টার দিকে শহরের গোদারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহ সেলিম শেখকে আটক করা হয়। উদ্ধার হওয়া হেরোইনের মূল্য প্রায় ৭ লাখ টাকা।

দু’টি ঘটনায় আটকদের আসামি করে বগুড়া সদর থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি আমিরুল ইসলাম।  
 
বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
এমবিএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।