ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুদকের মামলায় ওয়াসার নিবার্হী প্রকৌশলী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
দুদকের মামলায় ওয়াসার নিবার্হী প্রকৌশলী আটক

দুর্নীতি দমন কমিশনে (দুদক) দাখিলকৃত সম্পদ বিবরণীতে সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জন এবং দখলে রাখার অপরাধে ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী (অবসর প্রাপ্ত) মো. ফরিদ আহমেদকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ঢাকা: দুর্নীতি দমন কমিশনে (দুদক) দাখিলকৃত সম্পদ বিবরণীতে সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জন এবং দখলে রাখার অপরাধে ঢাকা ওয়াসার নির্বাহী প্রকৌশলী (অবসর প্রাপ্ত) মো. ফরিদ আহমেদকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (০৭ ডিসেম্বর) দুপুরে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রণব কুমার বাংলানিউজকে জানান, দুর্নীতি দমন কমিশনের উপসহকারী পরিচালক মো. নাজিম উদ্দিনের নেতৃত্বে মো. ফরিদ আহমেদকে মিরপুরের পশ্চিম পীরেরবাগ নিজ বাসা থেকে আটক করা হয়।  

তিনি আরো জানান, সম্পদ বিবরণীতে পঁচাত্তর লাখ আঠার হাজার তিনশ’ ঊনত্রিশ টাকার তথ্য গোপন ও এক কোটি দুই লাখ বায়ান্ন হাজার পাঁচশ’ বায়ান্ন টাকার জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ দখলে রাখার অভিযোগ পাওয়া যায় ফরিদ আহমেদের বিরুদ্ধে।  

এদিকে কমিশনের উপসহকারী পরিচালক মো. নাজিম উদ্দিন রমনা মডেল থানায় ৭ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশন আইনের ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারায় একটি মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসজে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।