ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
বগুড়ায় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপন

‘বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন। অন্যকে ব্যবহারের সুযোগ দিন’- এ প্রতিপাদ্য সামনে রেখে বগুড়ায় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপন করা হয়েছে। 

বগুড়া: ‘বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন। অন্যকে ব্যবহারের সুযোগ দিন’- এ প্রতিপাদ্য সামনে রেখে বগুড়ায় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদযাপন করা হয়েছে।

 
 
বুধবার (০৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে বগুড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আয়োজনে শহরের খোকন পার্ক থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  
 
শোভাযাত্রাটি সাতমাথা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  
 
এর আগে অতিথিরা বেলুন উড়িয়ে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন।  

শোভাযাত্রায় জেলা প্রশাসক (ডিসি) মো. আশরাফ উদ্দিন, জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, বিদ্যুৎ বিভাগ বগুড়া সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হোসেন, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।  
 
বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।