ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‌‌দ্বিতীয় পদ্মাসেতুর দাবি উঠলে বিবেচনা করব

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
‌‌দ্বিতীয় পদ্মাসেতুর দাবি উঠলে বিবেচনা করব

মাওয়া-জাজিরা পয়েন্টে পদ্মাসেতু নির্মাণের পর দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণের দাবি উঠলে তখন বিবেচনা করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংসদ ভবন থেকে: মাওয়া-জাজিরা পয়েন্টে পদ্মাসেতু নির্মাণের পর দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণের দাবি উঠলে তখন বিবেচনা করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (০৭ ডিসেম্বর) বিকেলে দশম জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী একথা বলেন।

শেখ হাসিনা বলেন, একটা পদ্মাসেতুর নির্মাণ কাজ চলছে। আগে একটা সেতুর কাজ শেষ করি। এরপর যদি দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণের দাবি তোলা হয় তখন আমরা বিষয়টি বিবেচনা করে দেখবো।

আমাদের পদ্মা সেতুকে ঘিরে যেভাবে রাস্তাটা করা হচ্ছে সেটা শেষ হলে তখন রাজবাড়ী এলাকার মানুষ হয়তো ভাঙ্গা হয়েই যাতায়াত করবেন। তখন হয়তো দৌলতদিয়া-পাটুরিয়ায় আর আসবেন না, যোগ করেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসকে/এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।