ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাইমুড়ীতে ভাতিজার হাতে চাচা খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
সোনাইমুড়ীতে ভাতিজার হাতে চাচা খুন

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাদশা মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার ভাতিজা জাহিদ হোসেন হৃদয়ের বিরুদ্ধে।

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাদশা মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তার ভাতিজা জাহিদ হোসেন হৃদয়ের বিরুদ্ধে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের পীতম্বপুর বাজারে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা হৃদয়কে আটক করে গণপিটুনি দিয়ে দেওটি ইউনিয়ন পরিষদে (ইউপি) সোপর্দ করেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহত বাদশা দেওটি ইউনিয়নের বংশী গ্রামের ছিদ্দিক উল্লার ছেলে। আটক হৃদয় একই বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

দেওটি ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল বাংলানিউজকে জানান, সকালে বাদশার ঘর থেকে টাকা চুরি করেন হৃদয়। এ ঘটনায় চাচা বাদশা ভাতিজা হৃদয়কে বকাঝকা করেন। এতে ক্ষিপ্ত হয়ে দুপুরে হৃদয় পীতম্বপুর বাজারে একটি চা দোকানে চাচা বাদশাকে অর্তকিতে হামলা চালিয়ে পিটিয়ে গুরতর আহত করেন।

এ অবস্থায় স্থানীয়রা বাদশাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল মিয়া বাংলানিউজকে জানান, হৃদয়কে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।