ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অর্থ আত্মসাতের অভিযোগে সিটি ব্যাংক কর্মকর্তা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
অর্থ আত্মসাতের অভিযোগে সিটি ব্যাংক কর্মকর্তা আটক

অর্থ আত্মসাতের মামলায় সিটি ব্যাংক লিমিটেডের হেড অব কার্ড সার্ভিসের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) মো. মোসাব্বির রহিমকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ঢাকা: অর্থ আত্মসাতের মামলায় সিটি ব্যাংক লিমিটেডের হেড অব কার্ড সার্ভিসের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এভিপি) মো. মোসাব্বির রহিমকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (০৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর শিক্ষা ভবনের সামনে থেকে দুদকের সহকারী পরিচালক মনিরুল ইসলামের নেতৃত্বে একটি দল তাকে আটক করে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বাংলানিউজকে জানান, সিটি ব্যাংক কর্মকর্তা মো. মোসাব্বির রহিম ব্যাংকের গ্রাহক মুজিয়া রহমানের কাছ থেকে এফডিআর করতে ২০ লাখ টাকা নেন। কিন্তু আসল কোনো এফডিআর না করে তাকে এফডিআরের ভুয়া ইন্সট্রুমেন্ট দেন। ৩৮ লাখ ৪০ হাজার টাকার ভুয়া ব্যাংক গ্যারান্টি ইস্যুরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এ অভিযোগের ভিত্তিতে সিটি ব্যাংক লি. এর ভিপি একেএম আইউব উল্লাহ গত ২৮ আগস্ট বাদী হয়ে বনানী থানায় অর্থ আত্মসাতের মামলা দায়ের করেন।
 
বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসজে/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।