ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৫৩টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রের লিখিত তালিকা দিলেন সাখাওয়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
৫৩টি ঝুঁকিপূর্ণ কেন্দ্রের লিখিত তালিকা দিলেন সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৫৩টি কেন্দ্রকে অত্যন্ত ঝুঁকিপূর্ণ দাবি করে লিখিতভাবে এ বিষয়ে দৃষ্টি দিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৫৩টি কেন্দ্রকে অত্যন্ত ঝুঁকিপূর্ণ দাবি করে লিখিতভাবে এ বিষয়ে দৃষ্টি দিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

১৭৪টি কেন্দ্রের মধ্যে ৫৩টি কেন্দ্র অতিমাত্রায় ঝুঁকিপূর্ণ দাবি করে এর জন্য ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদারের কাছে কেন্দ্রগুলোর তালিকা জমা দেন সাখাওয়াত।

রির্টানিং অফিসার নুরুজ্জামান তালুকদার তালিকার সত্যতা নিশ্চিত করে বলেন,‘বিএনপির একটি তালিকা পেয়েছি। এটি সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তাদের দেওয়া হবে এবং এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ২৭ নভেম্বর জেলা রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানিয়েছিলেন নির্বাচনের ১৭৪টি কেন্দ্রের সবগুলোই ঝুঁকিপূর্ণ।

এদিকে বুধবার সকাল ১১টা থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী জানান, শুধু ভোটকেন্দ্র নয়, কেন্দ্রের বাইরেও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে। প্রতি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।