ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আসামির পলায়ন

নাটোরে এসআইসহ ৪ পুলিশ সাময়িক বরখাস্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
নাটোরে এসআইসহ ৪ পুলিশ সাময়িক বরখাস্ত

নাটোর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে ঢাকার সাভারের আমিন বাজারে হাতকড়াসহ শামীম (২০) নামে হত্যা মামলার এক আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) চার সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

নাটোর: নাটোর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে ঢাকার সাভারের আমিন বাজারে হাতকড়াসহ শামীম (২০) নামে হত্যা মামলার এক আসামির পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) চার সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, মঙ্গলবার (০৬ ডিসেম্বর) রাতে নাটোর কারাগার থেকে শামীম নামে হত্যা মামলার এক আসামিকে যাত্রীবাহী বাসে করে নারায়ণগঞ্জ কারাগারে নিয়ে যাচ্ছিল উপ পরিদর্শক এহতেশামের নেতৃত্বে পুলিশের ৪ সদস্যের একটি দল। পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকার স‍াভারের আমিন বাজার এলাকায় যানজটের সুযোগ নিয়ে শামীম পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া পড়া অবস্থায় বাস থেকে নেমে পালিয়ে যান।

পুলিশ পিছু নিয়েও তাকে ধরতে পারেনি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে দায়িত্বরত চার পুলিশ সদস্য বুধবার নাটোরে ফিরে এলে দায়িত্বে অবহেলার কারণে তাদের সাময়িকভাবে বরখাস্ত করে কর্তৃপক্ষ।

পলাতক আসামিকে ধরতে পুলিশ সন্দেহভাজন এলাকায় অনুসন্ধান চালাচ্ছে বলেও জানান তিনি।

হত্যা মামলার আসামি শামীম নাটোর শহরের হুগোলবাড়িয়া এলাকার সাইদুল ইসলামের ছেলে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।