ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গফরগাঁওয়ে ওয়ারেন্টভুক্ত আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
গফরগাঁওয়ে ওয়ারেন্টভুক্ত আসামি কারাগারে

ময়মনসিংহের গফরগাঁওয়ে মানহানি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি কামরুজ্জামান লিটনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে মানহানি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি কামরুজ্জামান লিটনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে তাকে ময়মনসিংহ জেলা জজ আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব হোসেন বাংলানিউজকে জানান, চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় চলতি বছরের ৩১ মার্চ দৈনিক দিনকালে বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামের বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করে স্থানীয় প্রতিনিধি লিটন।

এ ঘটনায় গফরগাঁও উপজেলা বিএনপির সদস্য, বাংলাদেশ গার্মেন্টস ‍অ্যান্ড টেক্সটাইল জাতীয়তাবাদী অফিসার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল ইসলাম বাদী হয়ে কামরুজ্জামান লিটনের বিরুদ্ধে ময়মনসিংহের সিভিল আদালতে ফৌজদারী ও মানহানি আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেন।

পরে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে শুক্রবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের গো-হাটা এলাকা থেকে লিটনকে গ্রেফতার করা হয় বলেও জানান ওসি একেএম মাহবুব হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এমএএএম/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।