ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে বরযাত্রীর গাড়ি থেকে নববধূ অপহরণ!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
সিলেটে বরযাত্রীর গাড়ি থেকে নববধূ অপহরণ! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেটে বরযাত্রীর গাড়ি থেকে দুর্বৃত্তরা নববধূকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। পরে দুর্বৃত্তরা ওই নববধূকে ফেলে রেখে পালিয়ে যায়। এই ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

সিলেট: সিলেটে বরযাত্রীর গাড়ি থেকে দুর্বৃত্তরা নববধূকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। পরে দুর্বৃত্তরা ওই নববধূকে ফেলে রেখে পালিয়ে যায়।

এই ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের তেমুখি এলাকায় শাফাতুল্লাহ ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

অপহৃত নববধূ শাপলা দেবনাথকে (২২) কোম্পানীগঞ্জ উপজেলার জীবনপুর গ্রামের পকিল দেবনাথের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার সুতারগাঁওয়ের রবিন্দ দেবনাথের ছেলে নিখিলেস দেবনাথের (২৭) সঙ্গে বিবাহ সম্পন্নের পর কনেকে নিয়ে রওয়ানা হন বর পক্ষ।

ঘটনাস্থলে পৌঁছা মাত্র ৭-৮টি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসে আসা অস্ত্রধারী দুর্বৃত্তরা বর-কনেকে বহনকারী গাড়ির গতিরোধ করে বর নিখিলেস দেবনাথকে অস্ত্রের মুখে জিম্মি করে কনেকে অপহরণ করে নগরীর দিকে চলে যায়। খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

সিলেট মহানগরীর জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা কনেকে তুলে নেওয়ার পর তাৎক্ষণিক কন্ট্রোল রুমের মাধ্যমে টহল পুলিশকে জানিয়ে দেওয়া হয়।  

অবশ্য পরবর্তীতে ওই নববধূকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে কোতোয়ালি থানা পুলিশ ওই নববধূকে উদ্ধার থানায় নিয়ে আসে।

এদিকে মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি-কোতোয়ালি) নূরুল হুদা আশারফি বাংলানিউজকে জানান, অপহরণের ঘটনায় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে অপহরণ কাজে ব্যবহৃত একটি মোইক্রোবাস ও একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে।

দুই অপহরণকারী হলেন- জকিগঞ্জ উপজেলার বলরাম গ্রামের বিষুরঞ্জন দেবনাথের ছেলে শুসান্ত দেবনাথ (৩০) ও সুনাগঞ্জ সদরের বড়পাড়া এলাকার মুজিবুর রহমানের ছেলে রবি মিয়া (২৫)।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।