ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা চেম্বার অব কর্মাসে আলোচনা সভা চলাকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছে ট্রাক, ট্রাংক-লরি, কাভার্ডভ্যান পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

গাইবান্ধা: গাইবান্ধা চেম্বার অব কর্মাসে আলোচনা সভা চলাকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছে ট্রাক, ট্রাংক-লরি, কাভার্ডভ্যান পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

অপরদিকে একই ঘটনার জের ধরে ধর্মঘটের ডাক দিয়েছে গাইবান্ধা চেম্বার অব কর্মাস।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ধর্মঘটের ডাক দেয় সংগঠন দু’টি। এরপর রাত ৮টা থেকে জেলায় ধর্মঘট চলছে।

এর আগে, মঙ্গলবার বিকেলে গাইবান্ধা চেম্বার অব কর্মাসের দুই গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দফায়-দফায় সংঘর্ষ ও সড়ক অবরোধের ঘটনা ঘটে। সংঘর্ষে ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদির রহমান মিঠুসহ উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়। এর প্রতিবাদে সংগঠন দু’টি এ ধর্মঘটের ডাক দেয়।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংগঠন দু’টির পক্ষ থেকে জেলা শহরে মাইকিং করে এ ধর্মঘটের ডাক দেওয়া হয়। এরপর থেকে শহরের সব দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ রয়েছে। রাস্তায় এলোপাতাড়িভাবে ট্রাক রেখে ধর্মঘট পালন করছে ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।