ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
আশুলিয়ায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আশুলিয়ার বাইপাইল এলাকায় রেশমা আক্তার (২৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আশুলিয়া (সাভার): আশুলিয়ার বাইপাইল এলাকায় রেশমা আক্তার (২৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল বগাবাড়ি এলাকার সানোয়ার খানের পাঁচতলা ভবনের পঞ্চম তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

রেশমা আক্তার টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার জাঙ্গালিয়া গ্রামের হাজী রসমত আলীর মেয়ে। তিনি দুই বছরের এক শিশু সন্তানসহ বাবা-মায়ের সঙ্গে বগাবাড়ি সানোয়ার খানের পাঁচতলা ভবনের পঞ্চম তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল মোল্লা বাংলানিউজকে নিশ্চিত করে জানান, সন্ধ্যায় দুই বছরের শিশু সন্তানসহ রেশমার বাবা-মা বাসার বাইরে যান। পরে রাতে বাসায় ফিরে অনেক ডাকাডাকির পরও দরজা না খুললে তাদের সন্দেহ হয়। এসময় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে রেশমার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে খবর দিলে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

তিনি আরও জানান, কী কারণে রেশমা আত্মহত্যা করতে পারেন তা জানা যায়নি। তবে রেশমার স্বামী দীর্ঘদিন দেশের বাইরে থাকায় মান-অভিমান করে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।  

তদন্ত শেষ হলেই আত্মহত্যার কারণ জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৬
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।