ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজালালে প্রায় দুই লাখ সিগারেট জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
শাহজালালে প্রায় দুই লাখ সিগারেট জব্দ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ লাখ ৭৭ হাজার ৪০০ শলাকা আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ লাখ ৭৭ হাজার ৪০০ শলাকা আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

বুধবার (১৪ ডিসেম্বর) রাতে এগুলো জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান।

তিনি জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরের ৫ নম্বর ব্যাগেজ বেল্টের পাশে ট্রলির ওপর পরিত্যক্ত অবস্থায় ৮৮৭ কার্টন সিগারেট জব্দ করা হয়।

এতে ১ লাখ ৭৭ হাজার ৪০০ শলাকা সিগারেট পাওয়া যায়। যার মধ্যে রয়েছে কোরিয়ার তৈরি ইজি, যুক্তরাজ্যের বেনসন হেজেস ও আমেরিকার তৈরি ৩০৩ ব্র্যান্ডের সিগারেট।  

তিনি আরো জানান, রাত ১টার দিকে ৫ থেকে ৮ নম্বর বেল্ট এলাকায় নজরদারি করা হয়। শুল্ক গোয়েন্দার সতর্ক উপস্থিতি টের পেয়ে যাত্রীরা তাদের মালামাল ট্রলিতে ওঠানোর পরেও তা ফেলে চলে যান।  

ট্যাগহীন পরিত্যক্ত ১২টি ব্যাগেজ কাস্টমস হলে নিয়ে আসা হয়। শুল্ক করসহ আটক পণ্যের মূল্য প্রায় ৫০ লাখ টাকা।  

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
আরইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।