ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রতারক প্রেমিকের স্বজনদের পিটুনিতে প্রাণ গেল খাদিজার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
প্রতারক প্রেমিকের স্বজনদের পিটুনিতে প্রাণ গেল খাদিজার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ধরজামতৈল গ্রামে প্রতারক প্রেমিকের স্বজনদের পিটুনিতে খাদিজা খাতুন (১৮) নামে এক তরুণী প্রাণ হারিয়েছেন। 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ধরজামতৈল গ্রামে প্রতারক প্রেমিকের স্বজনদের পিটুনিতে খাদিজা খাতুন (১৮) নামে এক তরুণী প্রাণ হারিয়েছেন।  

বিয়ের দাবিতে প্রেমিকের ভগ্নিপতির বাড়িতে অবস্থান নেওয়ায় হত্যার শিকার হন তিনি।

এ ঘটনায় চারজন আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।  

নিহত খাদিজা খাতুন (১৮) জেলার এনায়েতপুর থানার ঝাউপাড়ার আনছার আলীর মেয়ে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, কয়েক বছর ধরে খাদিজার সঙ্গে একই এলাকার দোকান কর্মচারী ইউসুফ আলীর প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন ধরে খাদিজা তাকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু ইউসুফ তাকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। আর কোনো উপায় না দেখে বিয়ের দাবিতে মঙ্গলবার সকালে ধরজামতৈল গ্রামে ইউসুফের বোন জামাইয়ের বাড়িতে গিয়ে ওঠেন খাদিজা। সন্ধ্যায় ইউসুফের আত্মীয়-স্বজন মেয়েটিকে বেদম মারপিট করে গুরুতর আহত অবস্থায় ফেলে রাখেন। খবর পেয়ে খাদিজার বাবা ওই বাড়ি গিয়ে মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এছাড়া এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।