ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
সিলেটে বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিনম্র শ্রদ্ধায় জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করেছে সিলেটবাসী। শহীদ বুদ্ধিজীবী দিবসের সকাল থেকে নগরীর চৌহাট্টা শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন হাজারো জনতা।

সিলেট: বিনম্র শ্রদ্ধায় জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করেছে সিলেটবাসী। শহীদ বুদ্ধিজীবী দিবসের সকাল থেকে নগরীর চৌহাট্টা শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন হাজারো জনতা।

বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনের নেতারাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শহীদদের স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জানান।

বুধবার (১৪ ডিসেম্বর) দিনের শুরুতে শ্রদ্ধা নিবেদন করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও মহানগর ইউনিট এবং সেক্টরস কমান্ডার্স ফোরাম সিলেট বিভাগ।

এরপর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টি, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট প্রেসক্লাব, নর্থ ইস্ট ইউনির্ভাসিটি, বাসদ, ছাত্র ইউনিয়ন, উদীচী, খেলাঘর, সুরমা বয়েজ ক্লাব, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় সমিতি, জেলা ও মহানগর ছাত্রদল, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, যুব কমান্ডসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।

এদিকে, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দলসহ নানা পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আলোচনা সভাসহ নানা কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে শহীদদের স্মরণে আলোচনা সভা ও মৌন মিছিল।

বাংলাদেশ সময়: ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।