ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তাড়াশে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
তাড়াশে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের আট নম্বর ব্রিজ ও তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের আট নম্বর ব্রিজ ও তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

এদের মধ্যে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার খামারনাচকৈড় ইউনিয়নের শাহাপুর গ্রামের রফিকুল ইসলামের (৬০) পরিচয় পাওয়া গেছে।  

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান জানান, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে আট নম্বর ব্রিজের নিচের জলাশয়ে রফিকুল ইসলামের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

অপরদিকে, এক ভ্যানচালক মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় (৫০) এক ব্যক্তিকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসাপাতাল থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের প্রাথমিক ধারণা, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

ওসি আরো জানান, ওই দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তাড়াশ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।