ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নেত্রকোনায় মহান বিজয় দিবস উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
নেত্রকোনায় মহান বিজয় দিবস উদযাপন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে নেত্রকোনায় উদযাপন করা হচ্ছে মহান বিজয় দিবস ২০১৬। 

নেত্রকোনা: বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে নেত্রকোনায় উদযাপন করা হচ্ছে মহান বিজয় দিবস ২০১৬।  

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে দিবসে কর্মসূচির শুরুতে কালেক্টরেট ভবন প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনি দেওয়া হয়।

 

জেলা প্রশাসক (ডিসি) ড. মুশফিকুর রহমান ও পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী সাতপাই স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন। পরে শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া কামনা করা হয়।  

এদিকে, স্মৃতিসৌধে জেলা আওয়ামী লীগ, বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করে।

মোক্তারপাড়া মাঠে সরকারি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিশুকিশোররা কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করে। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, ডিসি ড. মুশফিকুর রহমান ও এসপি জয়দেব চৌধুরী।  

জেলা পাবলিক হল মিলনায়তনে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন- যুব ও ক্রীড়া উপমন্ত্রী  আরিফ খান জয়।  

জেলা প্রশাসক (ডিসি) ড. মুশফিকুর রহমান’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী, নেত্রকোনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু ও মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।