ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৭ খুনে নিহত নজরুলের স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে চিঠি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
৭ খুনে নিহত নজরুলের স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে চিঠি

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনে নিহত নজরুল ইসলামের স্ত্রী সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটিকে চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনে নিহত নজরুল ইসলামের স্ত্রী সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটিকে চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  

চিঠিতে আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় সিটি করপোরেশন নির্বাচন থেকেও তাকে সরে যেতে বলা হয়েছে।

 

এ ঘটনায় বিউটি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

জিডিতে সেলিনা ইসলাম উল্লেখ করেন, ১৪ ডিসেম্বর (বুধবার) বেলা ১১টার দিকে ওয়ার্ড কাউন্সিল অফিসে রেজিস্ট্রি ডাকযোগে চিঠি আসে। চিঠিতে বলা হয়, সাত খুন মামলা ও নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তার পরিণতিও স্বামীর মতো হবে। তাকেও খুন করে গুম করে ফেলা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফতউল্লাহ বাংলানিউজকে বলেন, চিঠির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
 
জিডির তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সামসুল ইসলাম জানান, চিঠিটি ঢাকা থেকে এসেছে। কে বা কারা এটি দিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

২০১৭ সালের ১৬ জানুয়ারি ৭ খুন মামলার রায় ঘোষণার দিন নির্ধারিত রয়েছে। আর আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নারয়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। নির্বাচনে বিউটি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।