ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যশোরে নিহত চীনা ব্যবসায়ীর মরদেহ হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
যশোরে নিহত চীনা ব্যবসায়ীর মরদেহ হস্তান্তর

যশোরে নিজ কর্মচারীর হাতে খুন হওয়া চীনা ব্যবসায়ী চেং হেসংয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

যশোর: যশোরে নিজ কর্মচারীর হাতে খুন হওয়া চীনা ব্যবসায়ী চেং হেসংয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

আলোচিত এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে জানান, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে রাতে নিহতের স্ত্রী চ্যাং ওয়ালাং, নিহতের ভাইয়ের ছেলে মরদেহ গ্রহণ করেন।

জানা গেছে, অ্যাম্বুলেন্সে করে মরদেহ প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও পরে প্লেনযোগে চীনে নেওয়া হবে।

এর আগে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে চীনা দূতাবাসের দুই কর্মকর্তাসহ নিহতের স্বজনরা যশোরে আসেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) চীনা নাগরিক চেং হেসং নিজ প্রতিষ্ঠানের কর্মচারীদের হাতে খুন হন। পরে পুলিশ পারভেজ ও মুক্তাদির নামে দুই জনকে আটক করে আদালতে হাজির করলে খুনের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন তারা।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ফরেনসিক মেডিসিন ও টক্সিকোলজি বিভাগের প্রভাষক ও চীনা নাগরিকের ময়নাতদন্ত দলের প্রধান ডা. হুসাইন শাফায়াত জানান, চেং হেসংকে পিটিয়ে মাথায় জখম করা হয়। ওই জখমের কারণে ও শ্বাসরোধ করায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা করা গেছে।

বাংলাদেশ সময়: ০৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।