ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রাম উদীচীর সভাপতি মানিক, বিলু সম্পাদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
কুড়িগ্রাম উদীচীর সভাপতি মানিক, বিলু সম্পাদক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদীচী শিল্পীগোষ্ঠী কুড়িগ্রাম জেলা শাখার দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মানিক চৌধুরীকে সভাপতি ও নেজামুল হক বিলুকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

কুড়িগ্রাম: উদীচী শিল্পীগোষ্ঠী কুড়িগ্রাম জেলা শাখার দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মানিক চৌধুরীকে সভাপতি ও নেজামুল হক বিলুকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম শিল্পকলা একাডেমি চত্বরে কাউন্সিল অধিবেশন ও নতুন কমিটির পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া এসময় শিল্পকলা একাডেমির পতাকা মঞ্চে দ্বাদশ জেলা সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান হয়।

নতুন কমিটিতে শফিকুল ইসলাম দুদু, প্রতিমা রায় ও মিনহাজুল আলম মুকুলকে সহ-সভাপতি, ইউসুফ আলমগীরকে যুগ্ম সম্পাদক ও জাহাঙ্গীর আলমকে কোষাধ্যক্ষ করা হয়েছে।

দ্বাদশ জেলা সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উদীচীর কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে ও ঢাকা মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক মিনহাজুল আবেদীন মৃদুল।

কুড়িগ্রাম উদীচীর সভাপতি বাদল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, নারী নেত্রী রওশন আরা চৌধুরী, প্রতিমা রায় চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।