ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬ জনের পরিচয় মিলেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬ জনের পরিচয় মিলেছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে বাস লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে বাস লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জনের পরিচয় পাওয়া গেছে।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের শাল্লা থানার গজেন্দ্রপুর এলাকার ইন্দ্রজিত দাসের ছেলে বাবুল চন্দ্র দাস (৪৫) একই এলাকার তুলশী দাসের ছেলে প্রাণনাথ দাস (৪৪), শেরপুরের নালিতাবাড়ী থানার ভুরুঙ্গা এলাকার আলী আহম্মেদের ছেলে উকিল মিয়া (৩০), জামালপুরের বকশিগঞ্জ থানার নিলক্ষিয়া এলাকার আবুল মিয়া স্ত্রী আমেনা খাতুন (৩৫), গোপালগঞ্জের মোকসেদপুর থানার কৈলা এলাকার মোতালেব মাতাব্বরের ছেলে লেগুনা চালক সুজন মিয়া (২০) ও নেত্রকোনার কলমাকান্দা থানার রগুরামপুর এলাকার মৃত আবুল হাশিমের ছেলে আবুল হোসেন (৫০)।

আহতরা হলেন- নজরুল ইসলাম (২১), নাজমুল হক (৩৮), নূর মোহাম্মদ (৩২), আশিকুল ইসলাম (৪০) ও  বিলকিস আক্তার (১৭)।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. এমরান হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে একটি বাস দাঁড়িয়ে ছিল। এ সময় চৌরাস্তাগামী যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ও হাসপাতালে নেওয়ার পথে এক নারীসহ ছয়জনের মৃত্যু হয়। আহত হন পাঁচজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে নিহত ও আহতদের পরিবারের সঙ্গে কথা বলে তাদের পরিচয় জানা যায় বলে জানান এএসআই এমরান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আরএস/জিপি/আরআই

**
গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬, আহত ৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।