ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অপহরণের একমাস পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
অপহরণের একমাস পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার সাভার

সাভার থেকে অপহরণের একমাস তিনদিন পর মানিকগঞ্জের সিংগাইর বাসস্ট্যান্ড থেকে আয়েশা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

সাভার (ঢাকা): সাভার থেকে অপহরণের একমাস তিনদিন পর মানিকগঞ্জের সিংগাইর বাসস্ট্যান্ড থেকে আয়েশা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জের সিংগাইর বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ১৬ নভেম্বর রাতে সিংগাইর গোলাডাঙ্গা বাস্তা এলাকার মহিলা মাদ্রাসার ছাত্রী আয়েশা আক্তার তার মায়ের সঙ্গে সাভার বাজার বাসস্ট্যান্ড দিলকুশা মার্কেটে দাতের ডাক্তার দেখাতে আসেন। সেখান থেকে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে করে নিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ ডিসেম্বর) ভোরে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সামছুল হক সুমন সিংগাইর বাসস্ট্যান্ড থেকে অসুস্থ অবস্থায় ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এ ঘটনায় অপহরণকারীদের আটক করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।

এসআই বাংলানিউজকে বলেন, ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।  

অপহরণকারীকে আটক করতে পুলিশি অভিযান চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।