ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আন্তর্জাতিক অভিবাসী দিবসে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আন্তর্জাতিক অভিবাসী দিবসে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে।

রাঙামাটি: আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান কার্যালয়ের আয়োজনে পৌরসভা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন   প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু শাহেদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোয়াজ্জেম হোসাইন, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) সুমনী আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মাহবুবুন নবী, জেলা কর্মসংস্থান ও জনশক্তি উপ-পরিচালক নীহার কান্তি খীসা, টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের (টিটিসি) ভারপ্রাপ্ত সুপারিন্টেন্ডেন্ট আহম্মেদ হোসেন, একই প্রতিষ্ঠানের প্রকৌশলী জাফর আহম্মেদ চৌধুরী, প্রবাসী কল্যাণ ব্যাংকের রাঙামাটি শাখা ব্যবস্থাপক আল আজম সরকার প্রমুখ।

সভায় জানানো হয়, সারাদেশে ৬৮টি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ার চেষ্টা চালাচ্ছে সরকার। এছাড়া সরকার নারীদের জন্য আলাদা পাঁচটি ট্রেনিং সেন্টার তৈরি করেছে।

বক্তারা এসময় প্রশিক্ষণ ছাড়া এবং দালালদের মাধ্যমে কেউ যাতে বিদেশে না যায় সে ব্যাপারে সবার প্রতি জনসচেতনতা সৃষ্টির আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।