ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝালকাঠিতে নৈশপ্রহরী হত্যার বিচার দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
ঝালকাঠিতে নৈশপ্রহরী হত্যার বিচার দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের মানপাশা বাজারের নৈশপ্রহরী হারুণ সরদার হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

ঝালকাঠি: ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের মানপাশা বাজারের নৈশপ্রহরী হারুণ সরদার হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে মানপাশা বাজার এলাকা থেকে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে জড়ো হয় এলাকাবাসী।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা।  

মানববন্ধন চলাকালে নৈশপ্রহরী হারুন সরদার হত্যার বিচার দাবি করে বক্তব্য রাখেন- নথুল্লাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান  জাহাঙ্গির সরদার, সাইদুর রহমান সেন্টু, নিহতের ফুপাতো বোন নাসিমা আক্তার, মানপাশা গ্রামের শেখ সাবের আহম্মেদ ও আকবর উদ্দিন প্রমুখ।  

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী কাছে স্মারকলিপি দেন এলাকাবাসী।

বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঝালকাঠিতে সদর উপজেলার মানপাশা বাজারের পাশের একটি গাছ থেকে নৈশপ্রহরী হারুন সরদারের (৪৫) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজন ও এলাকাবাসীর দাবি তাকে হত্যার পরে মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬।
এমএস/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ