ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
রাজধানীতে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজধানীতে পাঁচটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

ঢাকা: রাজধানীতে পাঁচটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর খিলক্ষেত এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও উপ-পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মজিদ এ অভিযান পরিচালনা করেন।

ফাহমিনা আক্তার ও মো. আব্দুল মজিদ জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করে পরিবেশন করায় খিলক্ষেত এলাকায় খানাপিনা স্বাদের বাংলা খাবার রেস্টুরেন্টের ব্যবস্থাপক নুর মোহাম্মদকে ১৫ হাজার টাকা, ওজনে কম দেওয়ায় ‘টাংগাইল পোড়াবাড়ী চমচম ঘরের ব্যবস্থাপক লিটন রায়কে ১০ হাজার টাকা, বিক্রমপুর সুইটসের ব্যবস্থাপক অনীল ঘোষকে ১০ হাজার টাকা, মেয়াদোর্ত্তীণ খাবার পণ্য ও ওষুধ বিক্রির জন্য মজুদ রাখায় আনোয়ার জেনারেল স্টোরের ব্যবস্থাপক আব্দুল মান্নানকে ৫ হাজার টাকা জরিমানা ও সাফ ফার্মার ব্যবস্থাপক সিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬

এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ