ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুর ৪তলা ভবন থেকে পড়ে শিক্ষার্থী গুরুতর আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
চাঁদপুর ৪তলা ভবন থেকে পড়ে শিক্ষার্থী গুরুতর আহত

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের চাঁদপুর-রায়পুর সড়কের পাশে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি একাডেমির ৪তলা ভবনের রেলিং থেকে পড়ে আফজাল হোসেন সৈকত (১৮) নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের চাঁদপুর-রায়পুর সড়কের পাশে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি একাডেমির ৪তলা ভবনের রেলিং থেকে পড়ে আফজাল হোসেন সৈকত (১৮) নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে শিক্ষার্থীদের আবাসিক ৪ তলা ভবনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ওই শিক্ষার্থী একাডেমির ১ম সেমিস্টারের ছাত্র। সে কুমিল্লা জেলার বুড়িচং থানার আড়াকান্দাপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে।

একই শ্রেণীর শিক্ষার্থী নাজমুল হাসান বাংলানিউজকে বলেন, সোমবার তাদের আইসি ইঞ্জিন বিষয়ে পরীক্ষা। ৪ তলা ভবনের ৪০৯ নম্বর রুমে সৈকত সহ আরো কয়েকজন বারান্দায় বসে পড়ছিলো। হঠাৎ করে সৈকত মাথা ঘুরে রেলিং উপর দিয়ে মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে সহপাঠী ও শিক্ষকরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বেলাল হোসাইন বাংলানিউজকে বলেন, আহত শিক্ষার্থীর মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হয়েছে এবং বাম হাত ভেঙ্গে গেছে। অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

একাডেমির ইংরেজি শিক্ষক মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাতের খাবার শেষে শিক্ষাক-শিক্ষার্থী সবাই নিজ নিজ রুমে ছিলো। কিভাবে ঘটনার সূত্রপাত হয়েছে এখন স্পষ্ট ভাবে বলা যাচ্ছে না।  

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাফর জানান, খবর পেয়ে এসেছি। শিক্ষার্থীরা স্পষ্ট করে কিছুই বলতে পারছে না। ঘটনা তদন্ত করে দেখতে হবে।

বাংলাদেশ সময়: ০৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এসএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ