ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরগুনায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি ও সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
বরগুনায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি ও সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাগ্রত বিবেক দুর্জয় তারুণ্য ‘দুর্নীতি রুখবো একসাথে, দুর্নীতি থামান এখনই’-স্লোগানকে সামনে রেখে বরগুনায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।

বরগুনা: জাগ্রত বিবেক দুর্জয় তারুণ্য ‘দুর্নীতি রুখবো একসাথে, দুর্নীতি থামান এখনই’-স্লোগানকে সামনে রেখে বরগুনায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তথ্য মেলার প্রচারের উদ্দেশে বরগুনা সচেতন নাগরিক কমিটি’র (সনাক) সভাপতি আবদুর রবের সভাপতিত্বে একশো বাইসাইকেল নিয়ে র‌্যালিটি শহরের সব রাস্তা ঘুরে সচেতন নাগরিক কমিটির (সনাক) সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপস্থিত ছিলেন-বরগুনা সচেতন নাগরিক কমিটির (সনাক) সদস্য সুখ রঞ্জন শীল, মনির হোসেন কামাল, ট্যান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) এরিয়া ম্যানেজার রোকনুজ্জামান, সহকারী এরিয়া ম্যানেজার আবু বকর সিদ্দিকসহ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডসের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।