ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে বিজিবির টহল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
নারায়ণগঞ্জে বিজিবির টহল শুরু ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মাঠে নেমেছেন বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তারা নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মাঠে নেমেছেন বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তারা নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবেন।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরের পর থেকে থেকে মেজর মোস্তফা কামাল পাশার নেতৃত্বে বিজিবি সদস্যরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় টহল শুরু করেন।
 
নাসিক নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, সোমবার থেকে ২২ প্লাটুন বিজিবি নারায়ণগঞ্জ মহানগর এলাকায় মোতায়েন করা হয়েছে। পাশাপাশি ৠাব, পুলিশও কাজ করবে। তাছাড়া আগের মতো প্রতিটি ওয়ার্ডে (২৭ ওয়ার্ডেই) একজন করে ম্যাজিস্ট্রেট কাজ করছেন।
 
এদিকে আইন-শৃঙ্খলা রক্ষায় শহরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে জেলা পুলিশ। পুলিশ সুপার মঈনুল হক বলেন, নির্বাচন সামনে রেখে জনগণের জানমালের নিরাপত্তা, অবৈধ অস্ত্রের ব্যবহার বন্ধ ও সন্ত্রাসীদের ধরতে বিশেষ অভিযান চলছে।

আগামী ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) নাসিক নির্বাচন অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।