ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিরোজপুরে কিশোরী গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
পিরোজপুরে কিশোরী গৃহবধূর মরদেহ উদ্ধার পিরোজপুর

পিরোজপুরে মনি আক্তার (১৬) নামে এক কিশোরী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে মনির স্বামী পলাতক রয়েছেন।

পিরোজপুর: পিরোজপুরে মনি আক্তার (১৬) নামে এক কিশোরী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে মনির স্বামী পলাতক রয়েছেন।

 

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে পিরোজপুর সদর হাসপাতাল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত মনি আক্তার ভাইজোড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও স্থানীয় করিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ৪/৫ মাস আগে পরিবারের অমতে পিরোজপুর পৌরসভার খুমুরিয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে মিজানুর রহমান সুজনকে (৩০) বিয়ে করে মনি। এরপর থেকে শ্বশুরবাড়িতে থাকত।

বুধবার সকাল সোয়া ১০টায় শ্বশুর হাবিবুর রহমান মনির বাবা আব্দুল খালেককে মোবাইল ফোনে তার অসুস্থতার খবর জানান। পরে মনির বাবা তার শ্বশুরবাড়িতে গিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল খালেক অভিযোগ করে বলেন, মেয়ে জামাই প্রায়ই নেশাগ্রস্ত থাকত এবং টাকার জন্য প্রায়ই মনিকে মারধর করত। সেই আমার মেয়েকে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে গেছে।

হাসপাতালের চিকিৎসক ডা. মুহাম্মদ জুয়েল জানান, মনিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।