ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
নীলফামারীতে ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

নীলফামারীর কিশোরগঞ্জে আলু বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ‍এক  শ্রমিক

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জে আলু বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ‍এক  শ্রমিক।

বুধবার (২১ ডিসেম্বর) ভোরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকার পুকুরপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক দুইজন হলো- ওই ইউনিয়নের কবিরাজপাড়া গ্রামের কালা মাহমুদের ছেলে জামিয়ার রহমান (২৬) ও একই গ্রামের সামছুল হক গাঠুর ছেলে আব্দুর রশিদ (২৭)।

একই ইউনিয়নের থেথতেরীপাড়া গ্রামের বজরু মাহমুদের ছেলে আহত ইউনুছ আলীকে (৩০) উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিতাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহিনুর আলম বাংলানিউজকে জানান, বস্তাভর্তি আলু বোঝাই করে যাওয়ার সময় ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুরঘাটের কাছে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি (খুলনা মেট্রো-ট-১১-১৩৬২) পুকুরে উল্টে পড়ে। এ সময় ট্রাকের উপর থাকা তিন শ্রমিক আলুর নিচে চাপা পড়ে।

কিশোরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ও থানা পুলিশ এসে এলাকাবাসীর সহায়তায় চাপা পড়া দুই শ্রমিককে মৃত অবস্থায় এবং এক শ্রমিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। এ সময় ট্রাকের চালক পালিয়ে যায়।


বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ