ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে স্কাউট সমাবেশ অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সাভারে স্কাউট সমাবেশ অনুষ্ঠিত সাভারে স্কাউট সমাবেশে অতিথিরা

জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বাংলাদেশে এখন একটি মূর্তিমান দুর্যোগ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সাভার (ঢাকা): জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ বাংলাদেশে এখন একটি মূর্তিমান দুর্যোগ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে সাভারের তেঁতুলঝোড়া স্কুল ও কলেজে চারদিন ব্যাপী ১৪তম কাব ক্যাম্পুরী ও স্কাউট সমাবেশের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।  এসময় তিনি স্কাউটদের প্রতি জঙ্গিবাদের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।

চারদিন ব্যাপী এ অনুষ্ঠানে সাভার উপজেলার ৩২টি হাইস্কুল, ৫৪টি প্রাইমারি স্কুলের ৮৬টি দলের মোট ৭১৬ জন স্কাউট অংশ গ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য ডা.এনামুর রহমান, সংসদ সদস্য কবি কাজী রোজী, সাভার পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সরকার আবুল কালাম আজাদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ