ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ক্ষতিগ্রস্ত কড়াইল বস্তিবাসীদের গৃহনির্মাণ উপকরণ দিলো ব্র্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ক্ষতিগ্রস্ত কড়াইল বস্তিবাসীদের গৃহনির্মাণ উপকরণ দিলো ব্র্যাক

ঢাকার গুলশান-বনানী এলাকার কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের গৃহনির্মাণ উপকরণ বিতরণ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। গৃহনির্মাণের জন্য তালিকাভুক্ত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ঢেউওয়ালা লোহার শিট দিয়েছে সংস্থাটি।

ঢাকা: ঢাকার গুলশান-বনানী এলাকার কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের গৃহনির্মাণ উপকরণ বিতরণ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। গৃহনির্মাণের জন্য তালিকাভুক্ত অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ঢেউওয়ালা লোহার শিট দিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) এসব উপকরণ বিতরণ করা হয়েছে বলে ব্র্যাক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়। এ সময় ঢাকার ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাহফিজুর রহমান, ব্র্যাকের প্রতিনিধি হাসিনা মাশরোফাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ ডিসেম্বর কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪২৬ পরিবার ক্ষতিগ্রস্ত হয়। ওই ঘটনার পরপরই ব্র্যাক ক্ষতিগ্রস্তদের মধ্যে জরুরি রিলিফ বিতরণ করে।

শহর উন্নয়ন কর্মসূচির আওতায় এসব কাজে স্থানীয় জননেতা, বস্তিবাসীদের প্রতিনিধি এবং স্বেচ্ছাসেবকরা সহযোগিতা করেছে বলে জানায় ব্র্যাক।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ