ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

স্কুল ছাত্র তন্ময় হত্যা, কিলিং মিশনের হোতা ৫ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
স্কুল ছাত্র তন্ময় হত্যা, কিলিং মিশনের হোতা ৫ জন

ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট অ্যান্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময় (১৬) খুনের মিশনে অংশ নেয় চার থেকে পাঁচজনের সহপাঠীর একটি গ্রুপ। এর মধ্যে নগরীর জিলা স্কুলের ছাত্র ফারাবী ও সাগরকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর সিটি কলেজিয়েট অ্যান্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময় (১৬) খুনের মিশনে অংশ নেয় চার থেকে পাঁচজনের সহপাঠীর একটি গ্রুপ। এর মধ্যে নগরীর জিলা স্কুলের ছাত্র ফারাবী ও সাগরকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতেই রাব্বী নামে একজনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো মামলা দায়ের করা হয়নি।

এরআগে সহপাঠীদের দ্বন্দ্বের জের ধরে শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের ছুরিকাঘাতে মারাত্নক আহত হয় স্কুল ছাত্র ইশতিয়াক আহম্মেদ তন্ময় (১৬)। পরে রাত ৮টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় তন্ময়।

তবে তন্ময়ের সহপাঠী ফাহিম ও রাকীবের বরাত দিয়ে ওসি কামরুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে শহরের বাতিরকল এলাকায় জিলা স্কুলের দশম শ্রেণিল ছাত্র ফারাবী ও সাগরের সঙ্গে তন্ময়ের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির জেরে তারা সন্ধ্যার পর ফারাবী ও সাগরসহ ৭/৮জন সহপাঠী শহরের নতুন বাজারে ময়মনসিংহ মহাবিদ্যালয়ের সামনে তন্ময়কে ছুরিকাঘাত করলে সে মারা যায়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
এমএএএম/এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।