ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

জামালপুরের সরিষাবাড়ীতে দু’টি মোটরসাইকেলের সংর্ঘষে আশিকুর রহমান মিলন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ীতে দু’টি মোটরসাইকেলের সংর্ঘষে আশিকুর রহমান মিলন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের একুশের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিলন উপজেলার আওনা ইউনিয়নের পাখিমারা গ্রামের আব্দুল আজিজ ঠাণ্ডার ছেলে।  

সরিষাবাড়ী তারাকান্দি তদন্ত কেন্দ্রের পরিদর্শক শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেলে সরিষাবাড়ী শহর থেকে মিলন তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে একুশের মোড় এলাকায় এলে তারাকান্দি থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিলন মারা যায়।

এ সময় আহত হন মোটরসাইকেল আরোহী অ্যাডভোকেট মতিউর রহমান কলেজের এইচএসসি পরীক্ষার্থী শফিকুল ইসলাম সাগর (১৭) ও রায়হান সরকার (১৭) এবং অপর মোটরসাইকেলের আরোহী ফরহাদ (১৮), আলামিন (২০), আরিফ (২০)। আহতদের যমুনা সার কারখানা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে গুরুতর আহত সাগর, ফরহাদ, আলামিন ও আরিফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, মিলনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দু’টি তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
আরবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।