ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুর সিটির ৩৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন ২৮ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
গাজীপুর সিটির ৩৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন ২৮ ডিসেম্বর মো. আলমগীর হোসেন মাস্টার, মো. মনির হোসেন ও মো. ইকবাল হোসেন মোল্লা

গাজীপুর সিটি করপোরেশনের ৩৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হবে। রোববার (২৫ ডিসেম্বর) নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে এ কথা জানিয়েছেন।

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ৩৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হবে।  

রোববার (২৫ ডিসেম্বর) নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে এ কথা জানিয়েছেন।

এ ওয়ার্ডের কাউন্সিলর সানাউর রহমান গত ২ নভেম্বর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারপর থেকে ওই ওয়ার্ডের কাউন্সিলর পদ শূন্য থাকায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।  

মুহাম্মদ হাসানুজ্জামান জানান, নতুন কাউন্সিলর নির্বাচনে ২৮ ডিসেম্বর এ ওয়ার্ডে ভোট হবে। সকাল থেকে বিকেল পর্যন্ত ভোটগ্রহণ হবে। তিন প্রার্থী নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরইমধ্যে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  

এদিকে এ নির্বাচন ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় প্রচার-প্রচারণা চালাচ্ছেন তিন কাউন্সিলর প্রার্থী। তারা হলেন- মো. মনির হোসেন (ঘুড়ি প্রতীক), মো. ইকবাল হোসেন মোল্লা (করাত প্রতীক) ও মো. আলমগীর হোসেন মাস্টার (ঠেলাগাড়ি প্রতীক)। বিজয়ী হতে দিন-রাত নির্বাচনী এলাকায় ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা।  

পুরো নির্বাচনী এলাকা পোস্টারে ছেয়ে গেছে। বিরাজ করছে নির্বাচনী আমেজ। চায়ের দোকান থেকে মাঠ-ঘাট, সর্বত্র এখন চলছে এই ওয়ার্ডের নির্বাচনী আলাপ।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
আরএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।