ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আশুগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের এক সহকারী উপ পরিদর্শক (এএসআই)।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ (২৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের এক সহকারী উপ পরিদর্শক (এএসআই)।

গুরুতর আহতাবস্থায় এএসআই শারফিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোনারামপুরে এ বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
 
পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, কার্তুজ, কার্তুজের খোসা ও তিনটি রাম দা উদ্ধার করেছে। নিহত ডাকাত শরীফ উপজেলার চরচারতলা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিনের দাবি, নিহত শরীফ ডাকাতদলের সদস্য। তার বিরুদ্ধে আশুগঞ্জ থানায় ডাকাতি ও বিস্ফোরক আইনে আটটি মামলা রয়েছে।
ওসি জানান, গভীর রাতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেলে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয়ে মারা যায় শরীফ। এ সময় আশুগঞ্জ থানায় কর্মরত পুলিশের এএসআই শারফিন গুরুতর আহত হয়।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।