ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশকোনায় নিহত ‘কিশোর জঙ্গি’র ময়নাতদন্ত সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আশকোনায় নিহত ‘কিশোর জঙ্গি’র ময়নাতদন্ত সম্পন্ন ‘কিশোর জঙ্গি’ আফিফ কাদেরীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন।

রাজধানীর দক্ষিণখানের আশকোনায় জঙ্গি আস্তানা সূর্য ভিলায় নিহত ‘কিশোর জঙ্গি’ আফিফ কাদেরীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের আশকোনায় জঙ্গি আস্তানা সূর্য ভিলায় নিহত ‘কিশোর জঙ্গি’ আফিফ কাদেরীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) বেলা দেড়টা থেকে ময়নাতদন্ত শুরু হয়ে ২টার দিকে শেষ হয়।

ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, নিহতের শরীরে একাধিক গুলির আঘাতের চিহ্ন পাওয়া যায়। তার শরীর থেকে একটি গুলিও উদ্ধার করা হয়েছে। গুলির আঘাতের কারণে তার মৃত্যু হয়। কেমিক্যাল এনালাইসিসের জন্য তার ভিসেরা সংগ্রহ করা হয়েছে। ডিএনএ পরীক্ষার জন্য চুল, দাঁত ও থাই মাসল সংগ্রহ করা হয়।

সে উত্তেজনানাশক কোনো ওষুধ সেবন করেছিলো কিনা তার জন্য ইউরিন ও ব্লাড সংগ্রহ করা হয়েছে। যা পরীক্ষার জন্য পাঠানো হবে বলেও জানান সোহেল মাহমুদ।

এর আগে শুক্রবার মধ্যরাত থেকে ‘অপারেশন রিপল ২৪’ নামে ১৬ ঘণ্টার অভিযানে নিহত হন দুই ‘জঙ্গি’। দু’জনের মধ্যে এক নারী ‘জঙ্গি’ আত্মঘাতী হামলায় নিহত হন। এছাড়া দুই শিশুসহ দুই নারী আত্মসমর্পণ করেন। ওই ঘটনায় আহত অপর এক শিশু ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
এজেডএস/আরআইএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।