ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের সংবাদের পর রাস্তা সংস্কার করছে সওজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
বাংলানিউজের সংবাদের পর রাস্তা সংস্কার করছে সওজ বাংলানিউজের সংবাদের পর রাস্তা সংস্কার করছে সওজ-বাংলানিউজ

স্থানীয়দের কাছে ‘মরণ ফাঁদ’ খ্যাত মৌলভীবাজার শহরের সবচেয়ে ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ সড়ক ‘কোর্ট রোড’ সংস্কারের উদ্যোগ নিয়েছে সড়ক ও জনপথ (সওজ) অধিদফতর।

মৌলভীবাজার: স্থানীয়দের কাছে ‘মরণ ফাঁদ’ খ্যাত মৌলভীবাজার শহরের সবচেয়ে ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ সড়ক ‘কোর্ট রোড’ সংস্কারের উদ্যোগ নিয়েছে সড়ক ও জনপথ (সওজ) অধিদফতর।

এর আগে গত ১১ আগস্ট বাংলানিউজে ‘২ মাসেও সংস্কার হয়নি রাস্তাটি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সড়ক ও জনপথ (সওজ) অধিদফতরের টনক নড়ে। বাংলানিউজের সংবাদের পর রাস্তা সংস্কার করছে সওজ-বাংলানিউজপিচঢালা ৪০ ফুট প্রশস্ত রাস্তাটির ৮০ বর্গমিটার ভেঙে উঁচু-নিচু গর্ত হওয়ায় প্রায়ই ঘটতো দুর্ঘটনা। মালবোঝাই ট্রাক খাদে আটকে য‍াওয়ায় বন্ধ হয়ে যেতো যান চলাচল।

এ প্রসঙ্গে অধিদফতরের নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত সোমবার (২৬ ডিসেম্বর) বাংলানিউজকে বলেন, টেন্ডার আহ্বান করে গত ২২ ডিসেম্বর রাস্তাটি সংস্কারের জন্য সানি এন্টারপ্রাইজকে দায়িত্ব দেওয়া হয়েছে। এর ব্যয় ধরা হয়েছে ১২ লাখ ৬০ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৬
আরবি/এটি

** ২ মাসেও সংস্কার হয়নি রাস্তাটি
** জুড়ি-ফুলতলা সড়কের বেহাল দশা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।