ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
পিরোজপুরে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপন

পিরোজপুরে জেলা পরিষদ নির্বাচনে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ভোট কেন্দ্রের সার্বিক নিরাপত্তা বিবেচনা করে প্রতিটি কেন্দ্রে পাঁচটি করে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি ক্যামেরা) স্থাপন করা হয়েছে।

পিরোজপুর: পিরোজপুরে জেলা পরিষদ নির্বাচনে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ভোট কেন্দ্রের সার্বিক নিরাপত্তা বিবেচনা করে প্রতিটি কেন্দ্রে পাঁচটি করে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি ক্যামেরা) স্থাপন করা হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী অধ্যক্ষ শাহ আলম এবং তার প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ ও ব্যবসায়ী আব্দুল্লাহ আল মাসুদ। তবে অধ্যক্ষ শাহ আলম ও মহিউদ্দিন মহারাজের মধ্যে মূলত প্রতিদ্বন্দ্বিতা হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় থেকে জানা গেছে, চেয়ারম্যান পদে তিনজন, ১৪টি সাধারণ সদস্য পদে ৬৩ জন, পাঁচটি সংরক্ষিত নারী সদস্য পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সদস্যের ১৪ নাম্বার পদে আজীমুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মোট ভোটার সংখ্যা ৭৩৫। ১৫টি ভোট কেন্দ্রে ৩০টি বুথ থাকবে।

পিরোজপুর জেলা পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন বাংলানিউজকে জানান, সুষ্ঠু নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্র পুলিশ ও বিজিবি থাকবে। এছাড়া প্রতিটি ভোট কেন্দ্রে পাঁচটি করে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। ১৫ টি কেন্দ্রের মধ্যে ১১টিকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।