ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনায় নিহত শাবিপ্রবি কর্মকর্তার জানাজা সম্পন্ন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
দুর্ঘটনায় নিহত শাবিপ্রবি কর্মকর্তার জানাজা সম্পন্ন  দুর্ঘটনায় নিহত শাবিপ্রবি কর্মকর্তার জানাজা/ছবি-বাংলানিউজ

সড়ক দুর্ঘটনায় নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা হারুন-অর রশীদের জানাজা সম্পন্ন হয়েছে।

শাবিপ্রবি: সড়ক দুর্ঘটনায় নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা হারুন-অর রশীদের জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত জানাজায় হাজারের বেশি মানুষ অংশ নেন।

জানাজায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, অধ্যাপক কামাল আহমেদ চৌধুরী, অধ্যাপক সাজেদুল করিম, অধ্যাপক রাশেদ তালুকদারসহ বিশ্বিবিদ্যালয়ের শিক্ষক, ছাত্র, কর্মকর্তা ও কর্মচারীরা।

সহকারী প্রক্টর আলমগীর কবির বাংলানিউজকে জানান, জানাজা শেষে তার মরদেহ মৌলভীবাজারের কমলগঞ্জে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাকচাপায় ঘটনাস্থলেই প্রাণ হারুন অর রশীদ। এ ঘটনায় শাবিপ্রবিতে শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬

এএটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।