ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁর বাবু ডাকাতের মরদেহ বগুড়ায় উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
নওগাঁর বাবু ডাকাতের মরদেহ বগুড়ায় উদ্ধার ডাকাত বাবুর মরদেহ/ছবি: আরিফ জাহান-বাংলানিউজ

নওগাঁর মহাদেবপুরের বাসিন্দা মোখলেছুর রহমান ওরফে পেটকাটা বাবু ডাকাতের (৪৮) মরদেহ বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

বগুড়া: নওগাঁর মহাদেবপুরের বাসিন্দা মোখলেছুর রহমান ওরফে পেটকাটা বাবু ডাকাতের (৪৮) মরদেহ বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।


 
তিনি মহাদেবপুরের শিবরামপুর গ্রামের মেছের আলীর ছেলে।
 
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে খবর পেয়ে পুলিশ শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের কাবাষট্টি গ্রামের জনৈক জাফর আলীর পুকুরপাড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।
 
বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
 
শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ বাংলানিউজকে জানান, মোখলেছুর রহমান ওরফে পেটকাটা বাবু ডাকাতের মরদেহের পাশ থেকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ইনহেলার, ওষুধ ও প্রেসক্রিপশন পাওয়া যায়।
 
এসব আলামতের ভিত্তিতে ধারণা করা হচ্ছে তিনি শ্বাসকষ্টের রোগী ছিলেন। পরে স্বজনরা এসে নিহতের মরদেহ শনাক্ত করেন বলেও জানান এসআই মাসুদ।
 
সন্ধ্যায় শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, সড়কে গাছ ফেলে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন বাবু।
 
ডাকাত বাবুর তথ্য জানতে সংশ্লিষ্ট থানায় খোঁজখবর নেওয়া হচ্ছে। এছাড়া ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব বলেও জানান ওসি।
 
বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এমবিএইচ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।